শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক; অভিভাবকের জিম্মায় হস্তান্তর

রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক; অভিভাবকের জিম্মায় হস্তান্তর

রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক; অভিভাবকের জিম্মায় হস্তান্তর
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক; অভিভাবকের জিম্মায় হস্তান্তর

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্যকে আটক করে মোটিভেশনের পর তাদের নিজ নিজ অভিভাবকের কাছে হস্তান্তর করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৮ মে ২০২১ আরএমপি বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ গোলাম মোস্তাফা ও তার টিম বাস টার্মিনাল এলাকায় ডিউটি করছিলো। রাত ৮.৩৫ টায় এসআই মোঃ গোলাম মোস্তাফা বাস টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মোঃ নাসির হোসেনের সহায়তায় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ১ সদস্যকে আটক করে। এসময় তার কাছে একটি স্টিলের তৈরি হ্যান্ডগ্লাভস পাওয়া যায়।

আটককৃত কিশোর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, হ্যান্ডগ্লাভসটি সে নিউমার্কেট হতে ক্রয় করেছে। জিজ্ঞাসাবাদে আরো জানায়, সে Pool B.B (ব্রাদার্স ব্রিলিয়ার্ড) খেলে।

পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আজ ২৯ মে ২০২১(২৮ মে ২০২১ দিবাগত) রাত ২.০০ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া এলাকা হতে কিশোর গ্যাং এর আরো ২ সদস্যকে আটক করে।

আটককৃতদের চালচলন, শারীরিক গঠন ও চুল কাটার ধরণই বলে দেয় তারা কিশোর গ্যাং এর সদস্য। তারা বয়সে একেবারে তরুণ এবং একজনের পিতা-মাতা নেই।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় আটককৃতদের উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে আইনগত কোন ব্যবস্থা না নিয়ে তাদের অভিভাবকদের থানায় ডেকে সন্তানদের বিষয়ে কথা বলেন এবং সার্বিক দিকনির্দেশনা প্রদান করে তাদের জিম্মায় প্রদান করেন।

পুলিশ কমিশনার নির্দেশনা মোতাবেক বোয়ালিয়া মডেল থানা পুলিশ জিম্মায় প্রদান করা কিশোরদের সার্বক্ষনিক গতিবিধি লক্ষ্য রাখবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply